নির্বাচনে অংশ না নেয়ার খেসারত বিএনপিকে অনেকদিন দিতে হবে: কাদের

|

নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে বিএনপি, তার খেসারত তাদের অনেকদিন দিতে হবে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক-পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনী ইশতেহার বাস্তবায়নই সরকারের মূল কাজ। স্বতন্ত্র এমপিরা অনেকে দলীয় পদধারী। এখানে স্থানীয় পর্যায়ে কিছুটা ভুল বুঝাবুঝি হয়েছে। কিন্তু ইশতেহার বাস্তবায়নে সুদৃঢ় ঐক্য দরকার। তাই স্বতন্ত্র এমপিদের সঙ্গে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে যেনো দ্বন্দ্ব সংঘাত না হয় সে বিষয়টি আগামীকাল দলের বিশেষ বর্ধিত সভায় গুরুত্ব পাবে।

কাদের বলেন, মির্জা ফখরুলের অনেকগুলো মামলায় জামিন হয়েছে। কিন্তু প্রধান বিচারপতির বাড়িতে হামলা মামলা স্পর্শকাতর বিচার বিভাগের জন্য। সে কারণে বিচার বিলম্ব হচ্ছে হয়তো। হয়তো একসময় জামিন পেয়ে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়েও কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, এ বিষয়টি পরিবারের আবেদন এবং আইন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বিবেচনার বিষয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply