হাসপাতাল থেকে ঘরে নুসরাত ফারিয়া

|

ছবি: ফেসবুক পেজ।

হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) মধ্যরাতে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। অচেতনও হয়ে যান। তখনই রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে, একরাত চিকিৎসা নেয়ার পর শারীরিক অবস্থা কিছুটা ভালো হয় ফারিয়ার। এ কারণে শুক্রবার দুপুরে ফারিয়া ঘরে ফিরে গেছেন।

নুসরাত ফারিয়ার ঘরে ফেরার বিষয়টি জানিয়ে তার মা ফেরদৌসি পারভীন বলেন, গতকাল রাতে তাকে যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু শুক্রবার ডিউটি ডাক্তার নেই।

তিনি আরও বলেন, দুদিন পরে সিটি স্ক্যান করতে হবে। যেহেতু ও শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না, মেন্টালি প্রেসারে আছে তাই দুদিন পরেই সিটি স্ক্যান করবো।

নুসরাত ফারিয়ার মা জানান, ফারিয়া কোনো খাবার খাচ্ছে না। গতকাল হাসপাতালে এসে স্যালাইন দেয়া হয়েছিল। এরপর থেকে সে কিছু খাচ্ছে না। গেল কয়েক মাস ধরে দিনরাত একাকার করে কাজ করেই যাচ্ছেন নুসরাত ফারিয়া।

তার মা বলেন, মূলত সে দুমাস যাবৎ মাথা যন্ত্রণায় ভুগছে। কিছুদিন আগে বাইরে চেকআপ করিয়েছিল কিন্তু তখন মাইগ্রেনে কোনো সমস্যা পাওয়া যায়নি। কিন্তু সে মাথা ব্যথায় ছটফট করতো। ঠিকমতো ঘুমাতে পারতো না।

\এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply