প্রতারকের কবলে পড়ে খুইয়ে ফেলা অর্থ ফেরত পেলেন দীঘি

|

ডিজিটাল মাধ্যমে প্রতারক চক্রের কবলে পড়ে খুইয়ে ফেলা টাকা ফেরত পেলেন ঢালিউড অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট হ্যাক হয়ে ১ লাখ ৬০ হাজার টাকা খুইয়েছিলেন তিনি। গত রোববার (১১ ফেব্রুয়ারি) এ প্রতারক চক্রের কবলে পড়েন দীঘি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এ অর্থ উদ্ধার করে আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) দীঘিকে বুঝিয়ে দিয়েছেন।

ডিবি সূত্রে জানা যায়, গতকাল রোববার দীঘির ফোনে অপরিচিত একটি নম্বর থেকে কল আসে। ট্রু কলারে বিকাশ কর্মকর্তা দেখে ফোন রিসিভ করে সে।

ডিবি আরও জানান, ফোনে দীঘিকে বলা হয়, দীঘির কাছে কিছু পাওনা টাকা পেতো কলদাতা। কিন্ত কলদাতা দীঘির অপরিচিত ছিল। তবে কথোপকথনের একপর্যায়ে মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট ব্লক করার হুমকি দিলে দীঘি কিছুটা ঘাবড়ে যায়। ফোন করা ওই ব্যক্তি ওটিপি চাইলে ভুলবশত তাকে তা দিয়ে দেন এ চিত্রনায়িকা।

এর কিছুক্ষণ পর দীঘির বিকাশ অ্যাকাউন্টের ব্যালেন্স থেকে ১ লাখ ৬০ হাজার টাকা উধাও হয়ে যায়। তারপর এ ঘটনায় রাজধানীর শেরে বাংলা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে ডিবি অফিসে যান দীঘি। এ সময় ডিএমপির ডিবি প্রধান হারুন-অর–রশীদ টাকা উদ্ধারের আশ্বাস দেন।

রোববার রাত ১১টার দিকে এ অভিনেত্রীকে ডিবি জানায়, তার খুইয়ে যাওয়া অর্থ উদ্ধার করা হয়েছে এবং টাকা নিতে আসতে বলেন। এজন্য আজ দুপুর ১২টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ যান দীঘি। এ সময় সাথে ছিলেন তার বাবা অভিনেতা সুব্রত বড়ুয়া এবং মামা ভিক্টর। হারানো টাকা ফিরে পাওয়ায় পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এ নায়িকা।

/এমএইচআর/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply