কনসার্টের মঞ্চে মেজাজ হারালেন ভারতীয় শিল্পী

|

ছবি: সংগৃহীত।

বলিউডের জনপ্রিয় প্লেব্যাক শিল্পী উদিত নারায়ণ। ভারতে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। তার ছেলে আদিত্য নারায়ণ। বাবার মতো তিনিও গান করেন। তাইতো বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশের জন্য বেশি বেগ পেতে হয়নি তাকে। তবে, সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, কনসার্টে গান গাওয়ার এক পর্যায়ে মাইক দিয়ে একজন ভক্তের মাথায় আঘাত করেন তিনি। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ভারতের ছত্তিশগড় রাজ্যের ভিলাইয়ে ‘রুংটা আর-টু কলেজ’এ ওপেন এয়ার কনসার্ট করতে গিয়ে মেজাজ হারিয়ে বসেন উদিত নারায়ণের পুত্র। ভিডিওতে দেখা যায়, মঞ্চে নেচে গেয়ে দর্শকদের সাথে আনন্দ করছেন আদিত্য। এই পর্যায়ে, তিনি দেখতে পান এক শ্রোতা মুঠোফোনে তার ভিডিও করছিলেন। হঠাৎ মেজাজ হারিয়ে সেই দর্শকের মাথায় নিজের হাতে থাকা মাইক দিয়ে সজোরে আঘাত করে বসেন তিনি। এরপর তার ফোন কেড়ে নিয়ে ভিড়ের মধ্যে ছুড়ে মারেন।

ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার গান গাওয়া শুরু করেন আদিত্য। আদিত্যের এমন আচরণে স্তম্ভিত হয়েছেন অনুরাগীরা। সেইসাথে, নেটিজেনরা তার এমন কাণ্ডে তীব্র সমালোচনা করেছেন। অনেকেই লিখেছেন, তার জনপ্রিয়তায় ভাটা পরবে এই ঘটনায়। আবার অহংকারী হিসেবেও কটাক্ষ করেছেন কেউ কেউ।

গান গাওয়ার পাশাপাশি, উপস্থাপনাতেও বিভিন্ন সময় দেখা গিয়েছে আদিত্যকে। ইন্ডিয়ান আইডলের মত জনপ্রিয় রিয়েলিটি শো’র মঞ্চে সঞ্চালক হিসেবেও কাজ করেছেন তিনি। এছাড়া ‘রাম লীলা’, ‘দিল বেচারা’র মত জনপ্রিয় হিন্দি সিনেমাতেও গান গেয়েছেন আদিত্য নারায়ণ।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply