উখিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে রোহিঙ্গা ব্যক্তির মৃত্যু

|

কক্সবাজার করেসপনডেন্ট:

কক্সবাজারে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক রোহিঙ্গা ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম বাদশা মিয়া (৩৮)। তিনি একই ক্যাম্পের সিরাজুল মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন)-৮ এর উপ-অধিনায়ক পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী। 

খন্দকার ফজলে রাব্বী জানান, গত কয়েক মাস ধরে বাদশা মিয়ার সঙ্গে একই ক্যাম্পের প্রতিবেশী এক রোহিঙ্গার মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে সম্প্রতি বাগবিতণ্ডাও হয়। রাতে বসত ঘরের বাইরে স্থানীয়দের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন বাদশা মিয়া। এসময় অজ্ঞাত ৪ থেকে ৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তার তলপেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বাদশা মিয়াকে উদ্ধার করে কুতুপালংয়ের এমএসএফ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, পূর্ব বিরোধের জেরে বাদশা মিয়ার ওপর হামলা চালানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply