মালিবাগে দশতলার ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

|

ছবি: সংগৃহীত।

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর শাহজাহানপুর থানার মালিবাগ এলাকায় ১০ তলা ভবনের ছাদ থেকে পড়ে আনোয়ারা নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি এক পুলিশ কর্মকর্তার বাসায় গৃহকর্মীর কাজ করতো। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪০ বছর। সোমবার(১৯ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে এই ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্থানীয় সময় দুপুর সোয়া ১২টায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি জানিয়েছেন শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা।

তিনি বলেন, সকাল ১১ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, নিহত গৃহকর্মী পুলিশ কর্মকর্তার বাসায় ১৫-১৬ মাস আগে কাজের জন্য আসেন। সিসিটিভি ফুটেজে দেয়া যায়, আজ সকালের দিকে এসে ১০ তলা ছাদের উপরে হাটাহাটি করছিল। কিছুক্ষণ পরে আর তাকে দেখা যায়নি। ধারণা করছি, অসাবধানতাবশত সে নিচে পড়ে দ্রুত আহত হয়। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

ওসি আরও বলেন, ওই পুলিশ কর্মকর্তা বর্তমানে ঢাকার বাইরে অপারেশনে আছেন। তাকে বিষয়টি জানানো হয়েছে। নিহত গৃহকর্মীর লাশ বর্তমানে হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

\এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply