বাউফলে ইউপি চেয়ারম্যান কারাগারে

|

চেয়ারম্যান মাহমুদ হাসান

বাউফল (পটুয়াখালী) করেসপনডেন্ট:

পটুয়াখালীর বাউফলের বগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদ হাসানকে একটি মামলায় কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) পটুয়াখালী চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন চেয়ারম্যান মাহমুদ হাসান। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, গত ২২ ডিসেম্বর রাতে মোহাম্মদ রেজাউল করিম নামের এক যুবলীগ নেতা বগা বাজার থেকে বাড়ি যাওয়ার পথে তার ওপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। হামলায় তার হাত ও পা ভেঙ্গে যায়। এ ঘটনায় তার ভাই মো. আব্দুল মালেক বাদী হয়ে ১৫ জনকে আসামি করে বাউফল থানায় মামলা দায়ের করেন। মামলায় নিম্ন আদালতে হাজিরা দিয়ে জামিন আবেদন করেন প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদের বড় ছেলে।

রাজনৈতিক বিরোধের জেরে চেয়ারম্যান মাহমুদ হাসানকে মিথ্যা আসামি করা হয়েছে দাবি করে তার বাবা আবদুল মোতালেব হাওলাদার বলেন, রেজাউলের ওপরে হামলার ঘটনার সময় মাহমুদ হাসান পটুয়াখালী জেলা শহরে ছিল। ওই সময়ের জেলা শহরের স্টার রেস্তোরাঁর সিসিটিভি ফুটেজ আমাদের সংরক্ষণে আছে। রাজনৈতিক বিরোধের কারণে তাকে মিথ্যা আসামি করা হয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply