মায়ের জানাজায় অংশ নিতে ইতালি থেকে ফিরছিলেন, পথে ট্রাকের ধাক্কায় নিহত

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

মায়ের জানাজা পড়তে সুদূর ইতালি থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ছেলে ও মেয়ের জামাতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে তারা প্রাণ হারান।

নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই এলাকার শাহজাহান মেম্বারের পুত্র ইতালি প্রবাসী শাহ আলম (৫০) ও তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪০)।

নিহতের স্বজনরা জানান, শাহ আলম দীর্ঘ ১৪ বছর ইতালিতে বসবাস করছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে তার মায়ের মৃত্যু হয়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফেরেন তিনি। পরে বিমানবন্দর থেকে মাইক্রোবাসে করে শাহ আলম, তার ভগ্নিপতি সেলিম মিয়া ও তার ভাগিনাসহ চারজন ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হন। নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিদিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সাথে তাদের মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম মারা যান। আর হাসপাতালে নেয়ার পর মারা যান তার ভগ্নিপতি সেলিম মিয়া। এছাড়া, এ ঘটনায় মাইক্রোবাসের চালকসহ আরও দুজন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ইটাখোলা হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক আরিফুর রহমান জানান, নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/আরএইচ/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply