কুমিল্লায় স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চান্দিনা এলাকার একটি ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গন্ধ পেয়ে পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়া পুলিশে খবর দিলে দরজা ভেঙে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে চান্দিনা পৌরসভার রারিরচর গ্রামের একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, চান্দিনা উপজেলার ছায়কোট গ্রামের আব্দুল জলিলের মেয়ে রোজিনা আক্তার ও কুমিল্লা আদর্শ সদর উপজেলার কাপ্তান বাজার এলাকার মুজিবুর রহমানের ছেলে সোহেল। রোজিনা আক্তার একটি পার্লারে কাজ করতেন। স্বামী সোহেল কোনো কাজ করতেন না।

এ বিষয়ে পাশের ফ্ল্যাটের বাসিন্দা ফরহাদ হোসেন জানান, ওই ভবনের তৃতীয় তলায় থাকতেন তারা। গতকাল থেকে দ্বিতীয় তলায় পঁচা গন্ধ পাওয়া যাচ্ছিল। প্রথমে তারা ভেবেছিলেন ময়লার গন্ধ। তবে জুম্মার নামাজের পরও একই গন্ধ পেয়ে দরজায় ধাক্কা দেয়া হলেও কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে তাদের ফোন নম্বরে ফোন করলেও কেউ রিসিভ করেনি।

তিনি আরও জানান, সন্ধ্যার পর থেকে তাদের আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করা হয়। তবে তাদের বিষয়ে কেও কিছু জানাতে পারেনি। অবশেষে থানায় খবর দেন তারা। পরে পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মরদেহ দুটি দেখতে পায়। প্রথম কক্ষে ফ্যানের সাথে ঝুলে ছিল স্বামীর মরদেহ। আর ভিতরের কক্ষে বিছানায় স্ত্রীর মরদেহ পড়ে ছিল। দুইটি মরদেহই পঁচে গন্ধ ছড়াচ্ছিল।

এ বিষয়ে নিহত রোজিনার ভাই শাহজাহান জানান, সোহেল মাদকাসক্ত ছিল। প্রায়ই রোজিনাকে মারধর করতো। ১০-১৫ দিন আগেও মাদকের টাকার জন্য রোজিনাকে মারধর করায় রোজিনা তাদের বাড়িতে চলে যায়। পরে আবার তাকে বুঝিয়ে আবারও বাসায় নিয়ে আসে স্বামী সোহেল।

নিহত সোহেলের বোন মুন্নী আক্তার জানান, দুই বছর আগে ভালবেসে বিয়ে করেছিলেন তারা। গত ১৯ ফেব্রুয়ারি তার বাসায় গিয়েছিলেন সোহেল । তারপর থেকে তাকে ফোনেও পাওয়া যায়নি।

চান্দিনা থানার ওসি (তদন্ত) মীর রেজাউল ইসলাম বলেন, খবর পেয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে অমিল থাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে স্বামী ।

তিনি আরও জানান, ৩-৪ দিন আগে এ ঘটনা ঘটেছে বলে মরদেহের অবস্থা দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply