গাজীপুরে ৫ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের বোর্ডবাজার এলাকা থেকে পাচঁ হাজার পিস ইয়াবাসহ ফয়জুল ইসলাম নামের এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে মেট্রোপলিটনের গোয়েন্দা পুলিশ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শরিফপুর (সোন্ডা) রড মিল রোড এলাকায় পলাতক আসামি নাজমুল হাসানের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ফয়জুলের কাছ থেকে ২৭২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যের উপর তার পেটের ভেতরে বিশেষ কায়দায় রাখা আরও ২২৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ফয়জুল কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প-৭ এর ব্লক-বি/৮ এর মৃত নাজির হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের সহকারি কমিশনার সুবীর কুমার সাহা জানান, ফয়জুল দীর্ঘদিন ধরে ইয়াবা টঙ্গী সহ গাজীপুরের বিভিন্ন এলাকায় পাইকারি হিসেবে বিক্রির জন্য পেটে করে ইয়াবা নিয়ে আসত। ৬০পিস করে ইয়াবার ছোট ছোট পোটলা করে গিলে খেয়ে পেটে বহন করে নিয়ে আসতো সে।


তিনি আরও জানান, তাকে আটকের পর তার তথ্যের উপর ভিত্তি করে পেটের ভেতর বিশেষ কায়দায় রাখা ২২৮০ পিস ইয়াবা বের করা হয়। মোট পাচঁ হাজার পিস ইয়াবা ট্যাবলেটের বর্তমান বাজার মূল্য ১৫ লাখ টাকা। শনিবার সকালে তাদের বিরুদ্ধে গাছা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply