কী কারণে ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলেছিলেন ইমরান হাশমি?

|

ইমরান হাশমি ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইদ করণ’ নানাভাবে আলোচিত। এই অনুষ্ঠানে তারকাদের এমন সব প্রশ্নের সম্মুখীন হতে হয় যেগুলো তারা চাইলেও এড়িয়ে যেতে পারেন না। আবার বেফাঁস মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল হওয়ার ঘটনাও রয়েছে প্রচুর। এমনিভাবে বলিউড তারকা ইমরান হাশমি একবার মুখ ফসকে ঐশ্বরিয়া রাই বচ্চনকে এমন শব্দে আখ্যায়িত করে ফেলেছিলেন, যা জন্ম দিয়েছিল হাস্যরস ও সমালোচনার। সম্প্রতি বলিপাড়ায় সেই এপিসোডে ইমরানের বলা শব্দটি নিয়ে নতুনভাবে চর্চা শুরু হয়েছে।

আসলে, করণ জোহরের সেই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের একটি র‍্যাপিড ফায়ার সেগমেন্টের মুখোমুখি হতে হয়। ইমরানকেও সেটি ফেস করতে হয়েছিল। প্রশ্ন ছিল, কয়েকজন নায়িকার নাম বলা হবে। নাম শোনার পর ইমরানের মনে প্রথম যে শব্দটি আসবে সেটিই সে বলবে।

ঐশ্বরিয়ার নাম শুনে আকস্মিকভাবে ইমরান বলে ফেলেছিলেন, প্লাস্টিক। তারপর থেকেই নানাভাবে বিষয়টি নিয়ে চর্চা আর সমালোচনা হয়েই চলেছে। ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, নায়ক এই বিতর্কের ভুল বোঝাবুঝির ব্যাপারটি নিয়ে মুখ খুলেছেন।

সম্প্রতি এই সমালোচনার জবাব দিলেন ইমরান। সেই বিতর্ক প্রসঙ্গে তিনি বলেন, এ ধরনের মন্তব্য আমি আসলেই সচেতন ভাবে তখন করিনি। কোন কিছু ভেবেও বলিনি। সেই সময় যা মুখে আসে, সেটাই বলেছিলাম যা র‍্যাপিড ফায়ারের নিয়মের সাথে যায়। এখানে কোনকিছু ভেবে বলার সময়টা পর্যন্ত আপনি পাবেন না।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply