নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে যুবককে হত্যা

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর: 

নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে তার বন্ধুদের বিরুদ্ধে। হত্যার পর লাশ একটি পুকুরের পাশে ফেলে রেখে পালিয়ে যায় হত্যাকারীরা।

রোববার (২৫ জানুয়ারি) দিবাগত রাতে গাজীপুরের কুনিয়া তারগাছ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম হোসেন আলী (২২)। তিনি কুনিয়া তারগাছ এলাকার নুর নবীর ছেলে।

পুলিশ জানায়, হোসেন আলী এক সময় পোশাক কারখানায় কাজ করতেন। মাঝে চাকরি ছেড়ে দিয়ে বেকার ছিলেন। কাজ না থাকায় এলাকার বন্ধুদের সাথেই চলাফেরা করতেন হোসেন। একসাথে চলফেরা করতে গিয়ে তাদের মাঝে মধ্যে ঝগড়া-বিবাদের ঘটনাও ঘটে। রাত ৯টার দিকে তার বাড়িতে গিয়ে নামাজ পড়ার কথা বলে তাকে ডেকে নিয়ে যায় বন্ধুরা।

পুলিশ আরও জানায়, রাত সাড়ে ১১টার দিকে কুনিয়া তারগাছ মৎস্য খামারের পাশে তাকে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে থেকে দেখেন স্থানীয়রা। পরে তারা ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের গলায়, কানে, ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানায় পুলিশ। পূর্ব বিরোধের জেরে তাকে পরিকল্পিতভাবে তাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে গাছা থানার ওসি মো. শাহ আলম জানান, ঘটনার সাথে জড়িত কয়েকজন বন্ধুকে চিহ্নিত করা হয়েছে। এরই মধ্যে ছয়জন আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply