জমি লিখে না দেয়ায় নির্যাতনের পর স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের বাগাতিপাড়ায় স্বামীকে জমি লিখে না দেয়ায় স্ত্রীকে নির্যাতনের পর মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছেন স্বামী। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই নারীর নাম আহত পপি খাতুন। তিনি ওই এলাকার মসে সরকারের স্ত্রী।

আহত পপি খাতুন জানান, সকালে তার স্বামী মসে সরকার ঘরে এসে ওড়না দিয়ে তার দুই হাত পেঁচিয়ে বেঁধে রেখে শারিরীকভাবে নির্যাতন করে।পরে হাতুড়ি দিয়ে তার হাতের উপর আঘাত করতে থাকে। এসময় চিৎকার করার চেষ্টা করলে ব্লেড দিয়ে তার মুখ কেটে দেয়ারও হুমকি দেন স্বামী। একপর্যায়ে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেন তিনি।

পরে স্থানীয়রা তার স্বজনদের কে খবর দিলে তাকে এসে উদ্ধার করে সকাল ১১টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম বলেন, আহতের শরীরের বিভিন্ন অংশে ও হাতে গুরুতর আঘাত রয়েছে। তবে হাত ভেঙে গিয়েছে কিনা তা এক্সরে করলে জানা যাবে।

বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপরাধ স্বীকার করেছেn। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply