১০ বছরের প্রেম, এবার বিয়ে করছেন তাপসী পান্নু

|

বলিউডে যেনো বিয়ের মৌশুম চলছে। গতমাসেই রাকুল প্রীত সিংয়ের পর এবার বিয়ের আসরে বসতে চলেছেন জনপ্রিয় নায়িকা তাপসী পান্নু। বি টাউনের একাধিক খবর বলছে, মার্চেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই পাঞ্জাবি ললনা।

তাপসীর প্রেমের শুরু আজ থেকে ১০ বছর আগে। পাত্রের নাম ম্যাথিয়াস বোয়ে। জন্ম ডেনমার্কে। পেশায় একজন ব্যাডমিন্টন কোচ। তার অধীনে বর্তমান ভারতের জাতীয় ব্যাডমিন্টন দলের ডাবল স্লট। খেলোয়াড়ি জীবনে ম্যাথিয়াস জিতেছেন অলিম্পিক রুপা। ২০১২ লন্ডন অলিম্পিকে এ কীর্তি অর্জন করেন তিনি। এছাড়া ইউরোপীয়ান ও ব্যাডমিন্টন ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে একাধিক পদক রয়েছে তার।

ভারতীয় পাঞ্জাবি মেয়ে আর ড্যানিশ ছেলে। তাহলে বিয়ে হবে কোন রীতিতে? নেটিজেনদের এই প্রশ্ন ঘুরেফিরে আসছে সামাজিক যোগাযোগ মাধ্যমের মন্তব্যের ঘরে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের বরাতে জানা গেছে, নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে এর আগে তেমন কিছু জানাননি তাপসী। নিজের বিয়ের অনুষ্ঠান নিয়েও মিডিয়ায় শোরগোল তৈরি করতে চান না এই নায়িকা। তবে বিয়ের খসড়া পরিকল্পনাগুলো জানা গিয়েছে। তাপসী ও ম্যাথিয়াসের বিয়ের অনুষ্ঠান হবে উদয়পুরে। পারিবারিক পরিসরের এই বিয়েতে খুব একটা জাঁকজমক থাকবে না। সেখানে শিখ ও খ্রিস্টান উভয় ধর্মীয় রীতি মেনেই তাদের বিয়ে হবে বলে জানা যায়।

উল্লেখ্য, তাপসী পান্নুকে সর্বশেষ বড়পর্দায় দেখা গিয়েছিল ‘ডানকি’ সিনেমায়। শাহরুখ খানের বিপরীতে সেই সিনেমায় তাপসী নিজের অভিনয় দিয়ে দর্শক ও সমালোচকদের মন জয় করেছিলেন। তার পরবর্তী সিনেমা ‘খেল খেল মে’। যেখানে তার বিপরীতে আছেন অক্ষয় কুমার।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply