স্ত্রীকে যে কথা দিয়েছিলেন তামিম

|

মিরপুরে হোম অফ ক্রিকেটে বুধবার কী রাতটারই না দেখা মিললো। কত কী হলো। শুরুতে একের পর এক উইকেট পড়লো। পরে আবার শামীমের ক্যামিও দেখা গেলো। যদিও রংপুরের চোখ ভিজিয়ে শেষ হাসি হেসেছে বরিশালই। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আবার একের পর এক কথার বোমাও ফাটিয়েছেন বরিশালের ব্যাটার-কিপার মুশফিকুর রহিম।

এমন এক হাইভোল্টেজ ম্যাচ শেষে আলোচনার চোখ ফিরলো এক ফেসবুক পোস্টে। যেখানে লেখা, ম্যাচ শুরুর আগেই বরিশালের অধিনায়ক তামিম ইকবাল নাকি বলেছিলেন, তারা জিতবেন। কীভাবে জানা গেলো একথা, ভক্তরা নিশ্চয়ই জানতে চাইবেন।

ম্যাচ শেষে তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল তার ফেসবুক ওয়ালে একটি পোস্ট করেন। যেখানে তিনি লেখেন, ‘তামিম ইকবাল, তুমি বলেছিলে আমরা ফাইনাল খেলব। এবং সেটা টুর্নামেন্ট শুরুর আগেই। তুমি কথা রেখেছো। টিম হিসেবে খেলেছো। আলহামদুলিল্লাহ’।

আয়েশার এমন পোস্টে তামিম ভক্তরা নানা কমেন্ট করেছেন। তামিমকে পেছন থেকে সাপোর্ট করার জন্য তাকে ধন্যবাদও জানিয়েছেন কেউ কেউ। কমেন্টকারী অনেকেই আয়েশাকে ‘ভাবী’ বলে সম্বোধন করেছেন।

ম্যাচ শুরুর আগেই অবশ্য সাকিব-তামিম দ্বৈরথ নিয়ে আলোচনা হয়। ম্যাচটি বরিশাল বনাম রংপুর নাকি তামিম বনাম সাকিব, সে প্রশ্নও ঘোরে নেটিজেনদের মুখে মুখে। শেষ পর্যন্ত সব বিতর্ক ছাপিয়ে একটি ভালো ম্যাচই উপভোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply