গাজীপুরে পৃথক ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর: 

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। শনিবার (২ মার্চ) জেলার কালিয়াকৈর উপজেলার রতনপুর রেলগেট ও কোনাবাড়ি খোলাপাড়া রেললাইনে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, নীলফামারী জেলার ডুমুর উপজেলার মুকুটপাড়া গ্রামের হাকিমের ছেলে রাব্বানী (২৫)। নিহত আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকাল ১১টার দিকে কালিয়াকৈর উপজেলার রতনপুর রেলগেট সংলগ্ন পথ দিয়ে যাচ্ছিলেন রাব্বানি। তার কানে হেডফোন লাগানো ছিল। এসময় পেছন থেকে ট্রেন ধাক্কা দিলে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। নিহত রাব্বানি স্থানীয় একটি কারখানায় কাজ করতেন বলেও জানা গেছে।

অপরদিকে, সকাল ৭টার দিকে কোনাবাড়ি খোলাপাড়া রেললাইনে এক যুবকের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে তারা কোনাবাড়ি থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক সাইদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তবে নিহতের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। যেহেতু রেললাইনে লাশ পাওয়া গেছে তাই রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply