অনুপম বললেন, ‘নতুন করে’

|

মার্চ মাসের এক মনরোম উষ্ণ সন্ধ্যা। তেমনই এক ক্ষণে জীবনের নতুন এক ‘অ্যালবাম’ উন্মোচন করলেন গায়ক অনুপম রায়। না, আদতে তিনি কোনো গানের অ্যালবাম আনেননি। সামনে এনেছেন প্রিয়তমা প্রস্মিতাকে।

শনিবার (২ মার্চ) সন্ধ্যায় কলকাতার এক ক্লাবে অনুপম-প্রস্মিতার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন ছিল। ওই অনুষ্ঠানে দু’জনে আংটি বদলও করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সে সময়ের ছবি পোস্ট করেছেন অনুপম। ইনস্টাগ্রামের সেই ছবির ক্যাপশন দিয়েছেন, ‘নতুন করে’।

প্রস্মিতা ও অনুপমের প্রেমের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরাও এরআগে অনেক মন্তব্য করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে তারা কেউই এ বিষয়ে গণমাধ্যমকে কিছু বলতেন না। তবে ফেব্রুয়ারির শেষ দিকে গায়ক তাদের এই সম্পর্কের কিছুটা আভাস দিলেও তা যে এতদ্রুত বিয়ে পর্যন্ত গড়াবে, এটি কম মানুষই ভেবেছিল। প্রস্মিতা ও অনুপম একসঙ্গে ২০১৪ সালে ‘হাইওয়ে’ সিনেমায় ‘তোমায় নিয়ে গল্প হোক’ শিরোনামের জনপ্রিয় গানটি গেয়েছিলেন। তখন থেকেই তাদের আলাপ।

উল্লেখ্য, ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সাথে অনুপমের বিবাহবিচ্ছেদ হয়। অপরদিকে গত বছরের ২৭ নভেম্বর অভিনেতা পরমব্রতকে বিয়ে করেন পিয়া। বাংলা গান ও টলিউডের প্লে-ব্যাকে জনপ্রিয় একটি নাম অনুপম রায়। তার জীবনের নতুন অধ্যায়ে এখন শুভকামনার জোয়ার বইছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply