পটুয়াখালীতে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ২

|

বাউফল প্রতিনিধি, পটুয়াখালী:

পটুয়াখালীর বাউফলে এক নারীকে ধর্ষণের অভিযোগে সুজন হাওলাদার (২৪) নামের এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগী অটোরিকশা চালক রাজিব হাওলাদারকে (২২) আটক করেছে বাউফল থানা পুলিশ। রবিবার (৩ মার্চ) দুপুরে বাউফল থানার এসআই মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার কাছিপাড়া ইউনিয়ন বাজার থেকে তাদের দুজনকে আটক করে।

ভুক্তভোগী নারীর অভিযোগ, কয়েকদিন আগে সুজন ও রাজিব ঘুমের ওষুধ খাইয়ে তাকে ধর্ষণ করে। এসময় তার আপত্তিকর ছবিও মুঠোফোনে ধারণ করে অভিযুক্তরা। এরপর ওই ছবি দেখিয়ে তার সাথে পুনরায় অনৈতিক সম্পর্ক করতে চাপ দিতে থাকে। এতে রাজি না হওয়ায় ওই আপত্তিকর ছবি তার স্বামীর কাছে পাঠানো হয়।

এ ঘটনায় সেই নারী রবিবার সকালে বাউফল থানায় লিখিত অভিযোগ দাখিল করলে পুলিশ দুপুর ১টায় তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত সুজনের বাবার নাম জাহাঙ্গীর হোসেন। সুজন কাছিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের একাংশের (এমপি সমর্থক গ্রুপ) সাংগঠনিক সম্পাদক। আটককৃত অপরজন রাজিব হাওলাদার অটোরিকশা চালক বলে জানা গেছে।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনীত কুমার গায়েন অভিযুক্তদের আটকের কথা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply