মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক নিহত

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মুন্নু মেডিকেল কলেজ ও হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান ডা. এ জেড এম সাখাওয়াত (৬৭) নিহত হয়েছেন। সোমবার (৪ ফেব্রুয়ারি) সকালে মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি বাস তাকে বহনকারী প্রাইভেটকারকে স্বজোড়ে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মুন্নু মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ডা. এস এম মনিরুজ্জামান।

তিনি জানান, ডা. সাখাওয়াত রাজধানীর ধানমন্ডির বাসা থেকে ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে কর্মস্থলে আসছিলেন। পথিমধ্যে সদর উপজেলার ভাটবাউর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস রং সাইড দিয়ে এসে প্রাইভেটকারটিকে স্বজোড়ে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে প্রথমে কর্মস্থলে আনা হয়। এসময় তিনি সংজ্ঞাহীন ছিলেন। মাথা, কান ও নাক দিয়ে প্রচুর রক্তক্ষরণ হলে তাৎক্ষনিকভাবে ৬ ব্যাগ রক্ত দেয়া হয়। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ্র বসু বলেন, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। এর সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, নিহত ডা. সাখাওয়াতের গ্রামের বাড়ি মাদারীপুর জেলায়। তিনি পরিবারসহ ঢাকায় বসবাস করতেন।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply