ছোটবেলা থেকে কী রোগে আক্রান্ত আম্বানি পুত্র অনন্ত?

|

আম্বানি পুত্র অনন্তের প্রাক বিবাহ অনুষ্ঠানে খরচ হয়েছে প্রায় ১ হাজার কোটি রুপি। অতিথিদের মাতাতে এসেছিলেন বলিউড থেকে শুরু থেকে হলিউডের সব নামী তারকা। তবে সেখানে একপর্যায়ে অনন্তের মুখে শোনা যায়, ছোটবেলা থেকেই তিনি অসুস্থ থাকতেন। এ জন্য সহ্য করতে হয়েছে নানা যন্ত্রণা। কিন্তু অনেকেই জানেন না, ঠিক কী ধরনের রোগে তিনি আক্রান্ত।

অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় নিজের অসুস্থতার কথা তুলে ধরেন অনন্ত। এ সংক্রান্ত একটি ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে ইন্টারনেট অঙ্গনে। ছেলের অসুস্থতা এবং তার জীবনের কাহিনি শুনেই কেঁদে ফেলতে দেখা যায় মুকেশকে। অনন্তের এই বক্তব্যের সময়ে তার পাশে দাঁড়িয়েছিলেন হবু স্ত্রী রাধিকা মার্চেন্ট।

জানা গেছে, ছোটবেলা থেকেই হাঁপানির সমস্যায় ভুগছেন অনন্ত। এই সমস্যা থেকে বাঁচতে প্রচুর পরিমাণে স্টেরয়েড জাতীয় ওষুধ খেতে হয় অনন্তকে। অতিরিক্ত স্টেরয়েড গ্রহণের কারণেই ওবিসিটির সমস্যা শুরু হয় অনন্তের।

সেই কারণেই ওর ওজন বেড়ে যায়। শুধু ওজন বেড়ে যাওয়াই নয়, স্টেরয়ের কারণে আরও একাধিক শারীরিক সমস্যায় ভুগতে হচ্ছে অনন্তকে।

২০১৭ সাল নাগাদ ১০৮ কেজি ওজন ঝরিয়েছিলেন তিনি।প্রায় দেড় বছরের চেষ্টা এবং পরিশ্রমে একেবারে নিজের ভোল বদলে ফেলেছিলেন মুকেশ-পুত্র।ছিপছিপে অনন্তকে দেখে অবাক হয়েছিলেন অনেকেই।তবে সেই চেহারা খুব বেশি দিন ধরে রাখতে পারেননি অনন্ত।স্টেরয়েডের কারণেই আবার আগের চেহারায় ফিরে যায় তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply