ম্যাচের আগে দুই সমর্থককে ছুরিকাঘাত!

|

রোমার বিপক্ষে ইউরোপা লিগের রাউন্ড অব সিক্সটিন ম্যাচের আগে দুই ব্রাইটন সমর্থককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বুধবার (৬মার্চ) মধ্যরাতে ইতালির রোমে এ ঘটনা ঘটে। খবর বিবিসির।

সাতজনের একটি দল তাদের আক্রমণ করলে তারা মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। কিন্তু দু’পায়ে ক্ষত নিয়ে একটি দোকানে ছুটে যেতে সক্ষম হন তারা। মধ্যরাতেই তাদের আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যায় আশপাশের মানুষ।

প্রায় সাড়ে ৩ হাজার ব্রাইটন সমর্থক নিজ শহরের ক্লাবকে সমর্থন দিতে রোমে এসেছে। সেখানে আজ অনুষ্ঠিত হবে প্রথম লেগের ম্যাচ। সাসেক্স পুলিশের অ্যালবিয়ন লিয়াজোন অফিসার ড্যারেন বলখাম বলেছেন, তিনি আহত ব্রাইটন ভক্তদের সাথে কথা বলেছেন এবং সর্বশেষ খবরে তারা উভয়ই সুস্থ আছেন। তিনি বলেন, সমর্থকদের উচিত ক্লাবের অফিসিয়াল নিরাপত্তা পরামর্শ মেনে চলা। হামলাকারীরা রোমা সমর্থক কিনা সে বিষয়ে কোনো ইঙ্গিত পাওয়া যায়নি।

এদিকে ব্রাইটন ভক্তদের জন্য একটি সতর্কতা জারি করেছে ক্লাব কর্তৃপক্ষ। ক্লাবের একজন মুখপাত্র বলেছেন, রোমে পকেটমারসহ রাস্তায় বিভিন্ন অপরাধ ঘটতে পারে। এজন্য সর্বোচ্চ সতর্কতা মেনে নিজেদের সুরক্ষিত রাখতে পরামর্শ দিয়েছে ব্রাইটন।

উল্লেখ্য, খেলা দেখতে আসা ব্রাইটন ভক্তদের স্ট্যাডিও অলিম্পিকোতে যাওয়ার জন্য একটি বিনামূল্যের শাটল পরিষেবার ব্যবস্থা করেছে রোম শহর কর্তৃপক্ষ।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply