কুমিল্লার আরেকটি ভোট কেন্দ্রে গোলাগুলি, গুলিবিদ্ধ ১

|

মেয়র নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লার ১৯ নং ওয়ার্ডের মুন্সি এম আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার (৯ মার্চ) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে অন্তত দুজন।

গুলিবিদ্ধরা ঘোড়া প্রতীকের নিজাম উদ্দিন কায়সারের সমর্থক বলে জানা গেছে। গুলিবিদ্ধদেরকে নিজেদের সমর্থক বলে দাবি করে নিজাম উদ্দিন কায়সার অভিযোগ করে বলেন, বাস প্রতীকের সমর্থকরা তাদের ওপরে এ হামলা চালিয়েছে।

প্রসঙ্গত, এবার কুমিল্লা সিটির উপনির্বাচনে মেয়র পদে বাস প্রতীক নিয়ে নির্বাচন করছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা। আর ঘোড়া প্রতীকে লড়ছেন বিএনপি থেকে বহিষ্কৃত নিজাম উদ্দিন কায়সার।

এছাড়া টেবিল ঘড়ি প্রতীকে ভোট করছেন সাবেক মেয়র মো. মনিরুল হক সাক্কু। আর হাতি প্রতীকে ভোট করছেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা নূর-উর রহমান মাহমুদ তানিম।

এর আগে, কুমিল্লা হাইস্কুল কেন্দ্রে দুই প্রার্থীর নারী সমর্থকদের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে। পরে আইন-শৃঙ্খলা বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মারামারির বেশ কয়েকটি ভিডিও এসেছে যমুনা টেলিভিশনের হাতে। বাস ও টেবিল ঘড়ির সমর্থকদের মধ্যে এ মারামারির ঘটনা ঘটে বলে জানা গেছে।

কুমিল্লা সিটির এই নির্বাচনে ২৭টি ওয়ার্ডের ১০৫টি কেন্দ্রে ৬৪০টি ভোটকক্ষে নেয়া হচ্ছে ভোট। ৯৬০টি ইভিএমের মাধ্যমে চলছে ভোটগ্রহণ।

এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply