৪-০ গোলের জয়ে লিগ টেবিলের শীর্ষস্থান পাকাপোক্ত করলো রিয়াল

|

ফাইল ছবি

স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে উড়িয়ে দিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান আরও পাকাপোক্ত করলো রিয়াল মাদ্রিদ। রোববার (১০ মার্চ) সান্তিয়াগো বার্নাব্যুতে সেল্টা ভিগোকে আতিথ্য দেয় লস ব্লাঙ্কোসরা। টেবিলের দ্বিতীয় স্থানে থাকা জিরোনার চেয়ে ৭ পয়েন্ট এগিয়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ম্যাচে শুরু থেকেই আক্রমনাত্মকভাবে খেলতে থাকে স্বাগতিকরা। ২১ মিনিটেই ব্রাজিলিয়ান স্ট্রাইকার ভিনিসিউস জুনিয়রের গোলে এগিয়ে যায় রিয়াল। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-০ লিড নিয়ে বিরতিতে যায় মড্রিচ-রদ্রিগোরা।

দ্বিতীয়ার্ধের শুরুতে প্রচুর আক্রমণে যায় রিয়াল কিন্তু লক্ষ্যভেদ হচ্ছিলো না। ম্যাচের ৭৯ ও ৮৮ মিনিটে দুইটি আত্মঘাতী গোল করে বসে সেল্টা ভিগোর গুয়াইতা এবং কার্লোস ডমিঙ্গুয়েজ। খেলার শেষ দিকে অতিরিক্ত সময়ে (৯৪ মিনিটে) গোল করেন তুর্কি মিডফিল্ডার আরদা গুলার। ড্যানি সেবায়সের পাস থেকে গোল করেন তিনি। এদিন তুরস্কের সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে স্প্যানিশ লিগে গোল করার কীর্তি গড়েছেন গুলার।

উল্লেখ্য, লিগে ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে রিয়াল, সমান সংখ্যক ম্যাচে ৬২ ও ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে জিরোনা এবং বার্সেলোনা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply