পল্লবীতে পূর্ব শত্রুতার জেরে যুবক খুন

|

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর পল্লবীর শহীদ জিয়া কলেজের পাশে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাসেল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

শনিবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে রাত সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামাতো ভাই স্বপন জানান, তারা সবাই মিলে ইফতার করতে পল্লবী পুরান থানা এলাকায় গিয়েছিলেন। সেখানে রাব্বি, শাহিন, লাভলী, আকাশ, সাইমনসহ ১০-১২ জন মিলে তাদের উপর হামলা চালায়। এতে রাসেল গুরুতর আহত হয়। পরে রাসেলকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, কালশী ৫ নম্বর লাইনের একটি বিহারি ক্যাম্পের বাসিন্দা তারা। পূর্বশত্রুতার অভিযোগে ছুরিকাঘাতে রাসেলকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে তার স্বজনরা। তবে কি নিয়ে পূর্বশত্রুতা, সেটি জানা যায়নি। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত আরও একজন ঢাকা মেডিকেলের চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

/এমএইচআর/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply