ভাত কম দেয়ায় মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

|

ষ্টাফ করেসপনডেন্ট,নরসিংদী:

নরসিংদীর মনোহরদীতে ভাত কম দেয়ায় মাকে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে। শনিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের উত্তরআলগী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছেলেকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত ওই ছেলের নাম আরিফ মিয়া (৩০)। নিহত ওই নারীর নাম হাসেনারা (৫০)। তিনি উত্তরআলগী গ্রামের নুরু মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আরিফ একজন মাদকসেবী। মাদকের টাকার জন্য প্রায়ই সে মায়ের সাথে খারাপ আচরণ করতো। শনিবারও মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে ঝগড়া করে আরিফ। বিকেল সাড়ে ৪টার দিকে মাকে ভাত দিতে বলে আরিফ। এসময় রান্না ঘরে পাত্রে ভাত রেখে গোসল করতে যায় মা।

ঘরে গিয়ে পাত্রে ভাত কম দেখে মাকে গালাগাল করে। এসময় তার মা তাকে নিজে উপার্জন করে খেতে বলেন। এতে আরিফ ক্ষিপ্ত হয়ে ঘর থেকে লোহার শাবল এনে মায়ের মাথার পেছনে কয়েকটি আঘাত করে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পথে সন্ধ্যা ৬টার দিকে ওই মায়ের মৃত্যু হয়।

মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, স্থানীয়দের সহযোগীতায় ওই যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply