চোটের কারণে এবার ছিটকে গেলেন ক্যাসেমিরো

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ড ও স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে চোটের কারণে ছিটকে গেলেন ম্যানচেস্টার ইউনাইটেডের অভিজ্ঞ মিডফিল্ডার ক্যাসেমিরো। তার পরিবর্তে পোর্তোর উইঙ্গার পেপেকে দলে ডেকেছেন ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র।

কাসেমিরোর আগে চোটের কারণে বাদ পড়েন দুই গোলরক্ষক আলিসন এবং এডারসন। এছাড়া আর্সেনাল স্ট্রাইকার গ্যাব্রিয়েল মার্টিনেল্লি এবং পিএসজি ডিফেন্ডার মার্কিনিওসও চোটের কারণে দল থেকে ছিটকে যান।

কাসেমিরোর ছিটকে যাওয়ার পর কোচ দরিভাল সংবাদমাধ্যমকে বলেন, আমরা ডাক্তার রদ্রিগো লাসমারের রিপোর্ট পেয়েছি। ব্রাজিল জাতীয় দলের টেকনিক্যাল কমিটি ৫০ জনের যে প্রাথমিক তালিকা তৈরি করেছিল, সেখান থেকে ১৩ জনই চোটের কারণে ছিটকে গেছে। দুর্ভাগ্যজনকভাবে আমরা ক্যাসেমিরোকেও হারালাম। যে কারণে পোর্তো থেকে পেপেকে দলে ডেকেছি।

মূলত উইঙ্গার হলেও পেপে খেলেছেন রক্ষণেও। এখন মাঝমাঠে খেলছেন ২৭ বছর বয়সী ফুটবলার। ব্রাজিলের হয়ে আগে একটি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার। গত বছর মাঠে নেমেছিলেন কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে। দলের পরাজয়ের ম্যাচে মিনিট দশেক খেলেছিলেন তিনি।

২৩ মার্চ রাতে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এরপর ২৬ মার্চ মাদ্রিদের সান্তিয়াগো বার্নাব্যুতে দ্বিতীয় প্রীতি ম্যাচে খেলবে স্পেনের বিপক্ষে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply