ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসার প্রধান শিক্ষক গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরে ছাত্রী ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় মাদরাসার প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত শিক্ষকের নাম শাহাদাৎ হোসেন (৩৫)। তিনি ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার লেবুবুনিয়া গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে ও যশোর সদরের পাওয়ার হাউজপাড়া এলাকার বাসিন্দা। মঙ্গলবার (১৯ মার্চ) গভীর রাতে ঝালকাঠির লেবুবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগে জানা যায়, জেলার আরবপুর এলাকার পাওয়ার হাউজপাড়া মহিলা মাদরাসার (কওমি মাদরাসা) প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন মাদরাসা ভবনের নিচতলায় থাকতেন। গত ৮ মার্চ তিনি এক ছাত্রীকে কৌশলে নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে ভুক্তভোগীকে হত্যার হুমকিও দেন অভিযুক্ত সেই শিক্ষক।

পরবর্তীতে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে সেই শিক্ষকের বিরুদ্ধে ১১ মার্চ কোতোয়ালি মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তোভোগীর মা। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই আসামি শাহাদাৎ হোসেন পলাতক ছিলেন। র‍্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ধর্ষণের বিষয়টি জানতে পেরে ক্যাম্পের একটি দল ওই আসামিকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন তারা।

উল্লেখ্য, গ্রেফতারকৃত শিক্ষককে যশোর কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply