আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগের সাথে স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগের সংঘর্ষ: আহত ৫

|

সিনিয়র করেসপনডেন্ট, রংপুর:

রংপুর মহানগরের মর্ডান মোড়ের নিয়ন্ত্রণ এবং গাড়ি থেকে উঠানো চাঁদার ভাগবাটোয়ারা নিয়ে পূর্ব বিরোধের জেরে স্থানীয় যুবলীগের নেতাকর্মীদের সাথে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছে। এছাড়া বাবু নামের একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বছরের ১১ আগস্ট রাতে ১৫ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোক্তারুল ইসলাম বাবুকে গাড়ি পার্কিং ও উঠানো চাঁদার ভাগ বাটোয়ার নিয়ে মর্ডান মোড় এলাকায় কুপিয়ে গুরুতর আহত করা হয়। হামলার নেতৃত্ব দেন তাজহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিলন এবং ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি হোসেন।

বাবু গুরুতর জখম হলে তাকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ওই ঘটনার জেরে শুক্রবার (২২ মার্চ) রাত ৯টায় যুবলীগ নেতা বাবুর নেতাকর্মীদের সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিলন ও ছাত্রলীগ নেতা রাব্বি হোসেন সমর্থিত নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় একটি দোকান ঘর ভাঙচুর করা হয়।

ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আমজাদ হোসেন, আখতারুজ্জামান ও আলতাব হোসেনসহ অন্তত পাঁচ জন আহত হয়েছেন। পরিস্থিতি সামাল দিতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) উৎপল কুমার বলেন, পূর্ব বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে।পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে। এই ঘটনায় মামলা দেয়া হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply