মোটরসাইকেল কিনে না দেয়ায় কীটনাশক পানে শিক্ষার্থীর মৃত্যু

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের গোসাইরহাটে মোটরসাইকেল কিনে না দেয়ায় কীটনাশক পানে মনির আহমেদ (১৬) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২৭ মার্চ) সকালে তার মরদেহ নিজ বাড়ি উপজেলার কোদালপুর ইউনিয়নের দাইমি কোদালপুর এলাকায় দাফন করা হয়।

এর আগে, গত মঙ্গলবার (২৬ মার্চ) রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মনির আহমেদ ওই এলাকার সাবেক ইউপি সদস্য রতন দেওয়ানের ছেলে। মনির এ বছর কোদালপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মনির আহমেদ এবছর কোদালপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা শেষে বাবার কাছে মোটরসাইকেল কিনে দেয়ার আবদার করেছিল। কিন্তু মোটরসাইকেল কিনে না দেওয়ার অভিমানে ১০ দিন আগে কিটনাশক পান করে সে। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। পরে মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে মনিরের মৃত্যু হয়। এরপর তাকে গ্রামের বাড়িতে এনে দাফন করা হয়েছে।

ইউপি সদস্য সেলিম মিয়া বলেন, মোটরসাইকেল কিনে না দেয়ার অভিমানে রতন দেওয়ানের ছেলে মনির বিষ পান করেছিলো। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ছেলেটির মৃত্যু হয়েছে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, বিষয়টি আমি গণমাধ্যমকর্মীদের মাধ্যমে জেনেছি। মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবার ওপর অভিমান করে ছেলেটি এমন কান্ড ঘটিয়েছে বলে শুনেছি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply