কোয়াবের সভাপতি পদ ছাড়ছেন দুর্জয়!

|

ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) সংগঠনে দেখা দিয়েছে ভাঙনের সুর। সংগঠনের সভাপতি পদ ছেড়ে দিতে চান বলে জানিয়ে দিয়েছেন নাঈমুর রহমান দুর্জয়। মূলত সাধারণ সম্পাদক দেবব্রত পালের সাথে রাজনৈতিক বিশ্বাসের দ্বন্দ্বের জেরে অচল অবস্থায় পড়েছে কোয়াব। দ্রুতই আলোচনা করে নতুন কাউকে দায়িত্ব নেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

দুর্জয় বলেন, যারা কোয়াবের সাথে যুক্ত এবং যারা যুক্ত না সবারই উচিত হবে নতুন করে এগিয়ে যাওয়ার একটি পথ বের করার চেষ্টা করা। যেহেতু আমি থাকতে চাচ্ছি না, আমি পদত্যাগ করতেও রাজি। সংগঠনটির সাধারণ সম্পাদক দেবব্রত পাল জানান, অফিসিয়াল কিংবা আনঅফিসিয়াল কোনভাবেই তিনি এ সম্পর্কে অবগত নন। এদিকে নয় মাস পেরিয়ে গেলেও পুর্নাঙ্গ কমিটি দিতে পারেনি সংগঠনটির প্রেসিডেন্ট ও সেক্রেটারি। নিজে পদত্যাগ করার কথা বললেও সেই পদত্যাগপত্র কার কাছে জমা দেবেন সেটি নিয়েও দোটানায় পড়েছেন দুর্জয়।

এদিকে ক্রিকেটারদের কল্যাণের কথা বলা হলেও, কতটুকু কাজে আসে কোয়াব সে নিয়ে বিতর্ক এসেছে বিভিন্ন সময়। পাঁচ বছর আগের আলোচিত ক্রিকেটার বিদ্রোহের ১ নম্বর দাবিও ছিলো কোয়াব পুনর্গঠন।

উল্লেখ্য, এক দশক পর গত বছরের মে মাসে কোয়াবের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply