ডেমরায় ব্যাটারিচালিত রিকশার ধাক্কায় শিশুর মৃত্যু

|

ফাইল ছবি।

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর ডেমরার কোনাপাড়ায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মো. সাব্বির (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত সাব্বির স্থানীয় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সাব্বিরের বাবা মো. নাসির জানান, এলাকায় তার একটি চায়ের দোকান রয়েছে। দুই মেয়ে এক ছেলের মাঝে সাব্বির ছিল ছোট। সন্ধ্যার দিকে ইফতারের কিছুক্ষণ আগে বাসার সামনের রাস্তায় সে খেলাধুলা করছিল। এমন সময় দ্রুতগতির একটি ব্যাটারিচালিত রিকশা তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান তার ছেলে আর বেঁচে নেই।

তিনি আরও জানান, সাব্বির স্থানীয় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণীতে লেখাপড়া করতো। তাদের বাড়ি বরিশালের হিজলা থানার গোবিন্দপুর গ্রামে। বর্তমানে কোনাপাড়া মুরগির ফার্ম এলাকায় ভাড়া বাসায় থাকেন তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply