শিরোপা জয়ের লড়াই জমিয়ে তুললো ম্যানসিটি

|

ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসকে ৪-২ গোলে বিধ্বস্ত করেছে ম্যানচেস্টার সিটি। দলের হয়ে জোড়া গোল করেছেন কেভিন ডি ব্রুইনা। এছাড়া একটি করে গোল পেয়েছেন রিকো লুইস ও আর্লিং হাল্যান্ড। লিগ শিরোপা জয়ের দৌড়ে লিভারপুল ও আর্সেনালের সাথে প্রতিযোগিতার ত্রিমুখী লড়াইয়ে আরও একটু উন্মাদনা যোগ করলো পেপ গার্দিওলার শিষ্যরা।

শনিবার (৬ এপ্রিল) ক্রিস্টাল প্যালেসের মাঠ সেলহার্স্ট পার্কে মুখোমুখি হয় দুদল। ম্যাচের তৃতীয় মিনিটেই ফরাসি স্ট্রাইকার ফিলিপ মাতেতার গোলে লিড পায় স্বাগতিকরা। কিন্তু ১০ মিনিট বাদেই ম্যাচে সমতায় ফেরে সিটিজেনরা। ১৩ মিনিটের মাথায় গোল করেন কেভিন ডি ব্রুইনা। ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে ৪৭ মিনিটে রিকো লুইসের গোলে লিড পায় সিটি। এরপর ৬৬ মিনিটে গোল করে দলকে আরও এগিয়ে নিয়ে যান আর্লিং হাল্যান্ড। ৭০ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোল করেন ডি ব্রুইনা। শেষ দিকে নির্ধারিত সময়ের ৪ মিনিট আগে গোল করে ব্যাবধান কমান ক্রিস্টাল প্যালেসের ওডসন এডুয়ার্ড। ম্যাচ শেষ হয় ৪-২ গোলে।

এ ম্যাচের ফলাফলে, লিগে চলতি মৌসুমে ৩১ ম্যাচ শেষে ৭০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সিটি। এক ম্যাচ কম খেলেও সমান পয়েন্টের সাথে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে লিভারপুল। ৩০ ম্যাচ শেষে ৬৮ পয়েন্টে তৃতীয় স্থানে আর্সেনাল।

উল্লেখ্য, লিগের আরেক ম্যাচে ব্রাইটনের মুখোমুখি হবে আর্সেনাল। পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ফিরে পেতে জয় ছাড়া কিছু ভাবছে না মিকেল আর্তেতার শিষ্যরা। রাত সাড়ে ১০টায় মুখোমুখি হবে দুদল।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply