টস জিতে ফিল্ডিংয়ে মোস্তাফিজের চেন্নাই

|

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) হাইভোল্টেজ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংস। কলকাতার বিপক্ষে টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চেন্নাই অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। এই ম্যাচে একাধিক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে চেন্নাই। একাদশে ফিরেছেন মোস্তাফিজ।

চেন্নাইয়ের এমএ চিদাম্বারাম স্টেডিয়ামে সোমবার টস জিতে বোলিং নেন চেন্নাই অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। এই ম্যাচ দিয়ে আবারও চেন্নাই নিজেদের স্কোয়াডে তারা ফিরিয়েছে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে। ইনজুরি আক্রান্ত পাথিরানা মিস করছেন ম্যাচ। একইসঙ্গে ছিটকে গেছেন দীপক চাহার। আগের ম্যাচে পারফর্ম করা মঈন আলীও বাদ পড়েছেন। স্কোয়াডে আছেন লংকান স্পিনার মাহিশ থিকসানা। পেস আক্রমণের নেতৃত্বে থাকছেন মোস্তাফিজ, তুশার দেশপান্ডে এবং শার্দুল ঠাকুর।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে দেশে ফেরার কারণে চেন্নাইয়ের গত ম্যাচে খেলতে পারেননি মোস্তাফিজ। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ওই ম্যাচে ৬ উইকেটে হেরে যায় চেন্নাই। তার আগে আসরে দলের প্রথম তিন ম্যাচেই খেলেন মোস্তাফিজ। বাংলাদেশের বাঁহাতি পেসার প্রথম ম্যাচে আইপিএলে নিজের সেরা বোলিংয়ে ২৯ রানে নেন ৪ উইকেট। পরের ম্যাচে ৩০ রানে তার প্রাপ্তি ছিল ২টি। এরপর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খরুচে বোলিংয়ে তিনি একটি উইকেট পান ৪৭ রান দিয়ে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply