যাত্রীদের মারধরে নয়, অন্য বাসের চাপায় চালক ও সহকারীর মৃত্যু

|

আশুলিয়ায় বাড়তি ভাড়া নিয়ে কথা কাটাটির জেরে ‘ইতিহাস’ বাসের চালক ও সহকারীর মৃত্যু হয়নি। অন্য একটি বাসের চাপায় গুরুতর হন তারা। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাদের। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে আসার পর এ তথ্য বেড়িয়ে এসেছে।

ঘটনার সময় বাসটির চালকের আসনে ছিলেন হেলপার আব্দুর রহমান। দুর্ঘটনার পর শাস্তির ভয়ে যাত্রীদের সাথে বাকবিতণ্ডার জেরে মারধরের শিকার হয়ে চালক সোহেল রানা ও সহকারী হৃদয় মারা গেছে- এমন কথা বলে বেড়ান তিনি। কিন্তু একদিন না যেতেই বেড়িয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

বাসের হেলপার আব্দুর রহমান জানান, বাসের চালক সোহেল রানা তাকে ড্রাইভিং সিটে বসতে বলেছিল। এ সময় চালক সোহেল রানা যাত্রী উঠাচ্ছিল। একপর্যায়ে পাশ থেকে একটি গাড়ি এসে তাদেরকে চাপা দেয়।

প্রতক্ষ্যদর্শী একজন জানান, ওই চালক ও সহকারীর পাশ দিয়ে যাওয়ার সময় উত্তরবঙ্গগামী একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে তারা নিচে পড়ে যায়।

এ বিষয়ে ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, খুব দ্রুতই এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, সোমবার (৮ এপ্রিল) সাভারে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ইপিজেড এলাকায় ‘ইতিহাস’ বাসের চালক সোহেল রানা বাবু (২৬) ও সহকারী হৃদয়কে (৩০) ধাক্কা দেয় অন্য আরেকটি বাস। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তাদের মৃত্যু হয়। তারা দুজনেই রাজধানীর মিরপুরে বসবাস করতেন।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply