কিশোর গ্যাংয়ের হাতে মারধরের শিকার চিকিৎসকের মৃত্যু

|

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামে সন্তানকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের মারধরের শিকার হয়ে হাসপাতালের আইসিইউতে থাকা চিকিৎসকের মৃত্যু হয়েছে। বুধবার (১০ এপ্রিল) ভোরে দন্ত চিকিৎসক কোরবান আলী মারা যান।

গত ৫ এপ্রিল (শুক্রবার) নগরীর আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনি ঈদগাঁও মাঠ সংলগ্ন জে লাইনে কিশোর গ্যাংয়ের হামলার মুখে পড়েছিলেন কোরবান আলীর ছেলে আলী রেজা। ছেলেকে মারধর করা হচ্ছে দেখে বাঁচাতে গিয়ে নিজেও হামলার শিকার হন কোরবান আলী। তার মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছিল বলে জানিয়েছিলেন আলী রেজা।

পরে কোরবান আলীকে চট্টগ্রাম মেডিকেলে নেয়া হয়। অবস্থার অবনতি হলে আইসিইউতে রাখা হয় তাকে। পরে এই চিকিৎসককে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল। সেখানেই তিনি আজ ভোরে মারা যান।

আলী রেজা জানান, গত ৬ ফেব্রুয়ারি বিকেলে পশ্চিম ফিরোজ শাহ হাউজিং এলাকার রাস্তা দিয়ে যাওয়ার সময় দুজন স্কুলছাত্রকে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর করছিল। ওই স্কুলছাত্ররা সাহায্য চাইলে ৯৯৯-এ কল দেন আলী রেজা। পুলিশ এসে একজনকে ধরে নিয়ে যায়। এর দুই মাস পর গত শুক্রবার সন্ধ্যায় ইফতারি কিনতে বের হন রেজা। তখন তাকে পেয়ে মারধর শুরু করেন কিশোর গ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে সেখানে ছুটে আসেন তার বাবা। একপর্যায়ে কিশোর গ্যাংয়ের সদস্যদের ইটের আঘাতে বাবা কোরবান আলী মাথায় গুরুতর আঘাত পান।

কিশোর গ্যাংয়ের সদস্যরা সবাই যুবলীগ নেতা গোলাম রসুল নিশানের অনুসারী বলে অভিযোগ করেন আলী রেজা। তাদের সঙ্গে তার কোনো পূর্বশত্রুতা নেই। আলী রেজা নগরীর একটি মাদ্রাসায় ফাজিলে পড়েন।

এ ঘটনায় গত শনিবার আলী রেজা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে আকবর শাহ থানায় মামলা করেন। এতে আসামি হিসেবে সামির, রিয়াদ, সোহেল ওরফে বগা সোহেল, আকিব, অপূর্ব, নিশান, রাজু, সাগর, বাবু, রাজু, সংগ্রাম ও সাফায়েতের নাম উল্লেখ করা হয়। এছাড়া অজ্ঞাত পরিচয়ে আরও পাঁচ থেকে ছয়জনকে আসামি করা হয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply