নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় সাত বছরের এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। এর মধ্যে দুজন মারা গেছে সদর উপজেলায় এবং শিশুটি মারা গেছে কবিরহাট উপজেলায়। এতে গুরুতর আহত হয়েছে সদর উপজেলার আরও একজন। বুধবার (১০ এপ্রিল) দুপুর দেড়টা থেকে তিনটার মধ্যে দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সুবর্ণচরের চর জুবলীর মো. নেসার (৪৫) ও একই গ্রামের মো. সাবিক (২০)। আহত ব্যক্তি হলেন মধ্যম বাগ্গার মো. আলী (৪০)। 

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, বুধবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের হেরেংহি রোডের মাথায় মান্নানগর-চর জব্বর সড়কে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়। ওই ঘটনায় আহত হয়েছেন ট্রাকের এক সহকারী। আহত ব্যক্তিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অপরদিকে, বিকেল তিনটার দিকে কবিরহাট উপজেলার ভূঁইয়ার হাট বাজার এলাকায় একটি পিক আপ ভ্যানের চাপায় সাত বছর বয়সী এক শিশু নিহত হয়েছেন। শিশুটির নাম জোবায়ের হোসেন। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ক্ষুব্ধ হয়ে পিকআপ ভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন, একটি ট্রাক চর জব্বারের দিক থেকে মান্নান নগরের দিকে আসছিল। আরেকটি ট্রাক চর জব্বারের দিকে যাচ্ছিল ট্রাক দুইটির হেরেংগি রোডের মাথায় সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন মারা যায় এবং একজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ট্রাক দুইটি জব্দ করেছে।

কবিরহাট থানার ওসি হুমায়ুন বলেন, কবিরহাটে পিকআপ ভ্যানে চাপা দেওয়ার ঘটনায় চালককে আটক করা হয়েছে। নিহত শিশুর পরিবারের অভিযোগের আলোকে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply