সবজি বিক্রি করছেন লোকসভা ভোটের এমপি প্রার্থী

|

সামনেই ভারতের ১৮তম লোকসভা নির্বাচন। নির্বাচন উপলক্ষে বিভিন্ন দল, জোট এবং প্রার্থীরাও এককভাবে প্রচারণা চালাচ্ছেন। রাস্তায় ঘুরে ঘুরে লোকজনের সঙ্গে কথা বলছেন। শুনছেন তাদের সমস্যার কথা। সমাধানের আশ্বাসও দিচ্ছেন ভোটারদের। রাজনৈতিক নেতা-নেত্রীদের স্বাভাবিকভাবেই এধরনের জনসংযোগ করতে দেখা যায়। তবে দক্ষিণ ভারতের তামিলনাড়ুর তিরুচিরাপল্লী আসনে একটু অন্যভাবে আবির্ভূত হলেন সেখানকার এক প্রার্থী এস দামোদরন। খবর এনডিটিভি।

৬২ বছর বয়সী স্বতন্ত্র প্রার্থী এস দামোদারন তিরুচিরাপপল্লির বাসিন্দা। তিনি গ্যাস স্টোভ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। শহরটির গান্ধী মার্কেট এলাকায় সেখানকার সাধারণ জনগণ ও সবজি বিক্রেতাদের কাছে ভোট চাইতে দেখা গিয়েছে তাকে।

প্রচারের ময়দানে দামোদরন যেনো ‘একাই একশো’। নিজেই নিজের হয়ে ভোট চাইছেন ঘুরে ঘুরে। বাজারের সবজি বিক্রেতাদের সঙ্গে কথা বলছেন, কখনও আবার তাদের সরিয়ে দিয়ে নিজেই সবজি নিয়ে ক্রেতার সঙ্গে দরকষাকষি করছেন। ফুল বিক্রেতার পাশে বসে ফুলের মালা তৈরি করতেও দেখা গিয়েছে এই স্বতন্ত্র প্রার্থীকে। ভোটারদের সাথে একেবারে মিশে গিয়ে নির্বাচনী প্রচারণায় নতুন রেশ এনেছেন তিনি। তার কর্মকাণ্ড পছন্দ করছে আসনটির সাধারণ ভোটাররাও।

উল্লেখ্য, স্যানিটেশন খাতে অবদানের জন্য ভারতের চতুর্থ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পুরস্কার পান দামোদারন।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply