পাত্রী পছন্দ না হওয়ায় ছেলেপক্ষের ওপর হামলা, বরের ভগ্নিপতি নিহত

|

বাগেরহাট করেসপনডেন্ট:

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার আংড়া গ্রামে কনে দেখে পছন্দ না হওয়ায় কথা কাটাকাটির জেরে কনেপক্ষের হামলায় ছেলের ভগ্নিপতি নিহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের নাম আজিজুল হক। তিনি খুলনা জেলার তেরখাদা উপজেলার ইছামতি গ্রামের শাহাদাত মোল্লার ছেলে। তার চারটি কন্যা সন্তান রয়েছে। তার শ্বশুরের নাম মোহাম্মদ আলী।

পুলিশ সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলীর ছেলে হাফিজুর রহমানের বিয়েসাদী নিয়ে মোল্লাহাটের আড়ংঘাটা এলাকার শাহাদাত মুন্সির সাথে আলোচনা হয়। একপর্যায়ে শুক্রবার পাত্রী দেখতে যাওয়ার দিন চূড়ান্ত হয়। কথা ছিল, পাত্রী দেখে পছন্দ হলে পারিবারিকভাবে আকদ অনুষ্ঠিত হবে। সেইশর্তে বিকেলে পাত্র হাফিজুর ও তার ভগ্নিপতি আজিজুলসহ স্বজনরা কনের বাড়িতে যান। পাত্র-পাত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় ছিল। তবে তাদের সরাসরি কখনো দেখা হয়নি। এই বিষয়টি মেয়ের পরিবার জানার কারণে কনেপক্ষ বিয়ের প্রস্তুতি নিয়ে রেখেছিল।

তবে কনে দেখার পর পাত্র হাফিজুর জানান, তার পছন্দ হয়নি। এরপরই ঘটে বিপত্তি। শুরু হয় দুইপক্ষের কথা কাটাকাটি। একপর্যায়ে মেয়েপক্ষ ছেলেপক্ষকে শর্ত দেয় তাদের জন্য যে আয়োজন করা হয়েছে সেই আতিথিয়তা গ্রহণ করতে হবে, নাহয় ছেলে পক্ষ যে, মিষ্টি নিয়ে গেছে তা ফেরত নিতে হবে। এসব শর্ত না মেনে পাত্রপক্ষ কৌশলে ওই বাড়ি থেকে বের হয়ে আসতে চাইলে কনেপক্ষ তাদেরকে ধাওয়া দেয়। এ সময় কনেপক্ষের হামলায় ছেলের ভগ্নিপতি আজিজুল মারা যায়।

মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম জানান, রাতেই নিহতের স্ত্রী মোল্লাহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে । মামলার প্রধান আসামী শাহাদাত মুন্সিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply