চোর অপবাদে স্কুলশিক্ষককে পিলারের সাথে বেঁধে মারধর বখাটেদের

|

লক্ষ্মীপুর করেসপনডেন্ট:

লক্ষ্মীপুরে চোর অপবাদ দিয়ে আক্তার হোসেন বাবু নামে এক স্কুল শিক্ষককে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে নির্যাতন চালিয়েছে বখাটেরা। এ ঘটনায় রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় ওই এলাকার পেচা সুমনসহ ৫ জনের নাম উল্লেখ করে আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর ভাই মাসুদুর রহমান।

আক্তার হোসেন বাবু ঢাকার ক্যামব্রিজ স্কলার্স স্কুলের শিক্ষক। নির্যাতনের ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনার ঝড় উঠে। ১৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শিক্ষক আক্তার হোসেন বাবুকে খুঁটির সাথে হাত-পা বেঁধে পেটাচ্ছেন একজন যুবক। আর ওই শিক্ষক হাউমাউ করে কান্নাকাটি করছেন। পাশে বেশ কয়েকজন যুবক বিষয়টি দাঁড়িয়ে দেখছে।

নির্যাতনের শিকার ওই শিক্ষকের পরিবার জানায়, ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে আসেন তিনি। শুক্রবার রাতে শহরের আইয়ুব আলী পোলের গোড়া এলাকায় ছোটভাই মাসুদুর রহমানের বাসায় বেড়াতে যান তিনি। ডায়বেটিস থাকায় রাতে হাটতে বের হয়েছিলেন। এসময় পেঁচা সুমন, সাইমন হোসেন,অটোরিকশা চালক আলাউদ্দিন আলো, মমিন উল্যাহ ও সুমনসহ ১০-১২ জনের একদল বখাটে তাকে চোর অপবাদ দিয়ে বিদ্যুতের খুঁটির সাথে হাত-পা বেঁধে ফেলে। একপর্যায়ে তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে হাত-পা বেধে নির্যাতন চালায় তারা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. একে আজাদ বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর তার শারীরিক অবস্থায় সর্ম্পকে বলা যাবে।

সদর থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করা হচ্ছে। জড়িতদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply