গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ২

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (৩ মে) ভোর ৪টার দিকে মহাসড়কের চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কুমুরিয়া গ্রামের পান্নু মিয়ার ছেলে শামীম (১৮) ও কুড়িগ্রামের নাগেশ্বরী থানার গোলাদিপাড় গ্রামের মো. আব্দুল সামাদের ছেলে আবুল কাসেম (২১)। তারা দু’জন পিকআপ চালকের সহযোগী ছিলেন। এছাড়া এ ঘটনায় পিকআপ চালক আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, শুক্রবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লীবিদ্যুৎ এলাকায় একটি পাম্পের সামনে দাঁড়িয়ে ছিল ট্রাকটি। এসময় হঠাৎ ট্রাকটির পেছনে মুরগিবোঝাই একটি পিকআপ ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা চালকসহ দুইজন হেলপার গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীম ও আবুল কাসেমকে মৃত ঘোষণা করেন।

ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন আরও বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply