লক্ষ্মীপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

|

প্রতিকী ছবি।

লক্ষ্মীপুর করেসপনডেন্ট:

লক্ষ্মীপুরের রামগতিতে ভবন নির্মাণে পিলারের জন্য খোড়া গর্তে জমে থাকা পানিতে পড়ে তাহিয়া আক্তার ও মো. আবদুল্লাহ নামে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে তাহিয়ার বয়স ৫ বছর ও আবদুল্লাহর বয়স সাড়ে ৩ বছর। তারা উপজেলার চরবাদাম ইউনিয়নের পূর্ব চরসীতা গ্রামের হেলাল উদ্দিনের সন্তান।

ভাই-বোনের মৃত্যুতে পরিবার ও আত্মীয়-স্বজনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শনিবার (১১ মে) রাত ৯টার দিকে উপজেলার চরবাদাম ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মাঈনুদ্দিন ভূঁইয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, বসতঘরের জন্য পাকা ভবন নির্মাণে পিলারের জন্য বাড়িতে গর্ত খোড়া হয়। গর্তগুলোর গভীরতা প্রায় ৫ ফুট। শনিবার দুপুরে রামগতিতে বৃষ্টি হয়। এতে গর্তগুলোতে পানি জমে যায়। বিকেলে খেলতে গেলে ওই গর্তে পড়ে জমে থাকা পানিতে তাহিয়া ও তার ভাই আবদুল্লাহ ডুবে যায়। পরে তাদরেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাদরেকে মৃত ঘোষণা করেন।

তাদের বাবা হেলাল ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি আসলে তাদের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলেও জানা গেছে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply