মা দিবসে কর্মীদের আধাবেলা ছুটি দিলো ‘নগদ’

|

আন্তর্জাতিক মা দিবসে মায়ের সাথে সময় কাটাতে কর্মীদের আধাবেলা ছুটি দিয়েছে দেশের জনপ্রিয় মোবাইল আর্থিক সেবা নগদ। প্রতিবছর মে মাসের দ্বিতীয় রোববার সারাবিশ্বে পালিত হয় মা দিবস।

বাংলাদেশে রোববার সাপ্তাহিক প্রথম কর্মদিবস হওয়ায় প্রতিষ্ঠানের কর্মীদের কথা ভেবেই এমন ঘোষণা দেন নগদের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর এ মিশুক। নগদে কাজ করা কর্মীরা যাতে এই দিনটিতে মায়ের সঙ্গে বেশি সময় কাটাতে পারেন সেজন্য সকল কর্মীদের আধাবেলা করে ছুটি দেয়া হয়েছে বলে জানান তানভীর এ মিশুক।

মা দিবসে মায়ের সাথে সময় কাটাতে ছুটি দেয়ার ঘটনা দেশে এই প্রথম। প্রতি বছরের ন্যায় দিবসটি সপ্তাহের প্রথম কর্মদিবসে হওয়ায় চাইলেও এই দিনটি মায়ের সাথে কাটানোর খুব একটা সুযোগ থাকে না। সেই সুযোগ এবার করে দিলো নগদ। যেসব কর্মী মায়ের কাছে থাকেন, তারা ইচ্ছে করলেই এই অর্ধ দিবস ছুটি নিয়ে বাসায় ফিরে যেতে পারবে। সে জন্য তার বার্ষিক প্রাপ্য ছুটি থেকে কোনো ছুটি বিয়োগ করা হবে না। এছাড়াও, দিনটি উপলক্ষে কর্মীদের মায়েদের শুভেচ্ছাও জানিয়েছে প্রতিষ্ঠানটি।

শুধু কর্মীদের জন্য নয়, মা দিবসে নগদের গ্রাহকদের জন্যও বিশেষ ঘোষণা নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। দিনটি উপলক্ষে দেয়া ক্যাম্পেইনে মায়ের মোবাইলে নগদ থেকে ১০০ টাকা বা তার বেশি রিচার্জ করলে বিজয়ীদের মাকে নিয়ে ২০ হাজার টাকার শপিং, মাকে নিয়ে লাঞ্চ বা ডিনার ছাড়াও মাকে নিয়ে সিনেপ্লেক্সে সিনেমা দেখার সুযোগও করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply