এশিয়ান ইউনিভার্সিটিতে ‘ক্যাম্পাস অ্যাম্বাসেডর’ টিমের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

|

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এইউবি) ক্যাম্পাস অ্যাম্বাসেডর টিমের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (১৫ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

এই আয়োজনের প্রতিপাধ্য ছিল ‘স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই’। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ থেকে ৫৫ জন শিক্ষার্থী অংশ নেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ইমেরিটাস অধ্যাপক ড. শাহজাহান খান।

উপাচার্য ড. শাহজাহান খান বলেন, প্রতিটি কাজে দক্ষতার পরিচয় দিতে হবে। পড়াশুনার পাশাপাশি জ্ঞানের পরিধি, কো-কারিকুলার কার্যক্রম বাড়াতে হবে। অনলাইনের এই যুগে সবাইকে ডিজিটাল প্লাটফর্মে জায়গা করে নিতে হবে।

অনুষ্ঠানে এইউবি ক্যাম্পাস অ্যাম্বাসেডর দলের সদস্যদের দিক নির্দেশনা ও পরামর্শ দিতে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এদের মধ্যে দৈনিক কালবেলার অনলাইন এডিটর পলাশ মাহমুদ, যমুনা টেলিভিশনের রিপোর্টার ও প্রেজেন্টার মহিউদ্দিন মধু, সময় টেলিভিশনের রিপোর্টার ও প্রেজেন্টার খান তাজনিন আহসানসহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply