বাউফলে ‘কমরেড’ বাহিনীর হামলায় আহত ২

|

ছবি: সংগৃহীত।

বাউফল করেসপনডেন্ট:

পটুয়াখালীর বাউফলে ‘কমরেড’ নামে একটি কিশোর গ্যাং গ্রুপের বিরুদ্ধে দুই জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। শনিবার (১৮ মে) কালাইয়া ইউনিয়নের পুরানো পুলিশ ফারির সামনে এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, কলেজ শিক্ষার্থী হাবিব (১৭) ও ইমন (২৪)।

এর আগেও এই ‘কমরেড’ গ্রুপের সদস্যদের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছিল। এ বিষয়ে যমুনা টেলিভিশন সংবাদ প্রচার করার পরে কিছুদিন নিশ্চুপ ছিলো এই গ্রুপের সদস্যরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে পুলিশ। তবে আটককৃতরা কিশোর হওয়ায় পুলিশ তাদের বিরুদ্ধে তথ্য দিতে অপরাগতা প্রকাশ করে।

ভুক্তভোগীরা জানায়, বাউফল সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী হাবিব কালাইয়া কাপড়ের পট্টি এলাকার ইমনের ব্যবসা প্রতিষ্ঠানে চাকুরি করেন। দুপুরে দোকানের জন্য খাবার পানি সংগ্রহ করতে পাশের পুরোনো পুলিশ ফারির টিউবওয়েলে যায় হাবিব। এসময় সেখানে আড্ডা দিচ্ছিলো কমরেড গ্রুপের ১৪-১৫ জন সদস্য। তাদের আড্ডায় ডিস্টার্ব করার অপরাধে হাবিবকে চড় থাপ্পড় মারে তারা। ঘটনার কথা দোকানে এসে জানায় হাবিব। পরে ইমন হাবিবকে নিয়ে ঘটনাস্থলে যায়। মারধরের কারণ জিজ্ঞেস করলে হামলাকারীরা ছুরি ও লাঠি সোটা নিয়ে ইমন ও হাবিবের ওপরে পুনরায় হামলা চালায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে হাবিবের আঘাত গুরুতর হওয়ায় তাকে ভর্তি রাখা হয় এবং ইমনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়।

এ বিষয়ে বাউফল সার্কেলের সহকারী পুলিশ সুপার সাদ্দাম হোসাইন বলেন, এরকম কোনো গ্রুপ সক্রিয় আছে কিনা সে বিষয় আমাদের ইন্টেলিজেন্স টিম কাজ করছে। কোনো অপরাধীকে পুলিশ ছাড় দিবে না। অপরাধের সাথে জড়িত থাকার প্রমাণ পেলে সকলকে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply