ভাঙ্গায় ঘোড়া প্রতীকের পথসভায় হামলা ও ভাঙচুর, আহত ২

|

ভাঙ্গা(ফরিদপুর) করেসপনডেন্ট:

ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী মোখলেসুর রহমান সুমনের পথসভায় হামলার ঘটনা ঘটেছে এ ঘটনায় গাড়ি ভাংচুর ও দুইজন কর্মী আহত হয়েছে।

এদিকে ঘোড়া প্রতীকের প্রার্থীর অভিযোগ দোয়াত কলম প্রতীকের প্রার্থী কাউছার ভুঁইয়ার সমর্থকরা এই হামলা করেছে। শনিবার (১৮ মে) রাত ৯টার সময় ভাঙ্গা উপজেলার পুকুরিয়া ব্রাহ্মণকান্দা প্রাথমিক বিদ্যালয় মাঠে হামলার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত একদা ও ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. মামুন আল ইসলাম ঘটনস্থল পরিদর্শন করেন। 

এ বিষয়ে প্রার্থী মোখলেছুর রহমান সুমন বলেন, রাতে আমাদের ব্রাহ্মণ কান্দা প্রাইমারি স্কুল মাঠে পথসভা করছিলাম। এসময় প্রতিপক্ষ কাউছার ভুইয়ার সমর্থক পাশের বামনকান্দা গ্রামের ইয়াকুব মিয়া, আক্কাচ মাতুব্বর ও পুকুরিয়া গ্রামের তুহিন খাঁনের নেতৃত্বে  ১০০-১৫০ জন লোক এসে পথসভায় হামলা করে। এসময় মাইক, চেয়ার ও ৫টি মাইক্রো গাড়ি ভাঙচুর করে পালিয়ে যাওয়ারও অভিযোগ করেন তিনি। 

অপরদিকে, দোয়াত কলম প্রতীকের প্রার্থী কাউছার ভুঁইয়া জানান, তিনি তার নিজ এলাকায় প্রচারণা চালাচ্ছিলেন। ঘটনার বেশ কিছু সময় পর তিনি হামলার কথা জানতে পারেন। এলাকাবাসীর বিরুদ্ধে বক্তব্য দেয়ায় তারা এই হামলা করতে পারে বলে দাবি তার। দোয়াত কলম প্রতীকের কোনো কর্মী সমর্থক এই হামলার সাথে জড়িত নয় বলেও জানান তিনি।

এ বিষয়ে ভাঙ্গা থানার ওসি মো. মামুন আল ইসলাম জানান, ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়েছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৩০-৪০ জন লোক এসে হামলা করেছে।  ৩-৪টি গাড়ি ও মাইক ভাঙচুর করেছে। এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। 

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply