বাউফলে চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে কুপিয়ে জখম

|

প্রতীকী ছবি

বাউফল করেসপনডেন্ট:

পটুয়াখালীর বাউফলে শহিদুল ইসলাম নামে এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২০ মে) দিবাগত রাত ৯টায় কনকদিয়া ইউনিয়নের আয়লা গ্রামে এই ঘটনা ঘটে।

আহত শহিদুলকে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় এবং পরে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শহিদুল ইসলাম বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এ ঘটনায় বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোতালেব হাওলাদার।

হামলার শিকার শহিদুল ইসলাম জানান, উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোতালেব হাওলাদারের নির্বাচনী এজেন্ট এবং ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার আনারস প্রতিকের সমর্থক। সোমবার রাতে শাহিন হাওলাদারের নেতৃত্বে বেশ কয়েকজন শহিদুলের বাড়ির সামনে এসে তার পথরোধ করে। এরপর দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে চলে যায়।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ভাস্কর পাল বাপ্পি জানান, ভুক্তভোগীর হাতের প্রায় সব ক’টি ভেইন কেটে গেছে। তার হাতের অবস্থা শোচনীয়। তাই প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে বাউফল থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply