ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সদস্য সচিবকে পদবঞ্চিতদের মারধর

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সদস্য সচিব সমীর চক্রবর্তীর ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২০ মে) রাতে জেলা শহরের টিএ রোডে জেলা বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলামের বাসভবনের সামনে হামলার এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় জেলা বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলামের বাসভবনে একটি জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের একাংশের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এই খবরে সেখানে উপস্থিত হয় জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ফুজায়েল চৌধুরী ও সাবেক সদস্য সচিব মহসিন হৃদয়ের নেতৃত্বে পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীরা। সেখান থেকে জেলা ছাত্রদলের সদস্য সচিব সমীর চক্রবর্তী বের হলে তার উপর হামলা করে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয় নেতাকর্মীদের সহায়তায় তাকে উদ্ধার করা হয়।

জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ফুজায়েল চৌধুরী ও সাবেক সদস্য সচিব মহসিন হৃদয় বলেন, জন্মদিনের অনুষ্ঠান শেষে সমীর চক্রবর্তী যাওয়ার পথে পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীদের গালিগালাজ করেন। এ নিয়ে তাদের সাথে হাতাহাতি হয়। এরই জেরে এই ঘটনা ঘটে।

হামলার শিকার স্বীকার জেলা ছাত্রদলের সদস্য সচিব সমীর চক্রবর্তীর মুঠোফোনে কল দেয়া হলে তা বন্ধ পাওয়া যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মারামারি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply