কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ৩

|

স্টাফ করেসপনডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রামে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে জাল ভোট দিতে গিয়ে আলাদা আলাদা কেন্দ্র থেকে ৩ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) ভোট চলাকালে তাদের আটক করা হয়।

তাদের মধ্যে একজনের নাম আবুল কালাম (৩৫)। তিনি পেশায় রিকশা চালক। দুপুরে কুড়িগ্রামের উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের থেতরাই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত আবুল কালাম ওই ইউনিয়নের কুমার পাড়া এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে।

থেতরাই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, আটককৃত আবুল কালাম একবার ভোট দিয়েছেন। পরে আরও একবার ভোট দিতে গেলে ভ্রাম্যমাণ আদালত তাকে আটক করেন। পরে তাকে ১৫ দিনের জেল দেয়া হয়।

এছাড়াও ওই উপজেলার দলদলিয়া ইউনিয়নের দলদলিয়া আদর্শ হাইস্কুল কেন্দ্রে দলদলিয়া গ্রামের হাফিজুর রহমানের ফেরদৌস হাসান (১৮) নামে একজনকে আটক করার নিশ্চিত করেছেন প্রিজাইডিং অফিসার শামসুল আলম। তিনি আরও বলেন, আটককৃত যুবককে হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে, বজরা ইউনিয়নের খামার বজরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দিতে এসে তাসরিফ আলম আমিন নামে একজন আটক হয়েছে। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান প্রিজাইডিং অফিসার সালগিরা মৃধা। 

এ বিষয়ে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা বরমান হোসেন এবং রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা খাদিজা বেগমকে একাধিক বার কল দিলেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply