ইনজুরিতে বিশ্বকাপ শেষ হোল্ডারের, বদলি ম্যাকয়

|

ছবি: সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জ্যাসন হোল্ডারের। ইনজুরির কারণে তিনি সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন। আজ রোববার (২৬ মে, ২০২৪) রাতে তার বদলি খেলোয়াড় হিসেবে বাহাতি পেসার ওবেদ ম্যাকয়কে বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত করা হয়েছে। যিনি ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছেন।

ইংল্যান্ডের কাউন্টি চ্যাম্পিয়নশিপে ওরচেস্টারশায়ারের হয়ে খেলছিলেন হোল্ডার। চলতি মাসের শুরুতে কেন্টের বিপক্ষে অপরাজিত ১২৩ রানের ইনিংস খেলেছিলেন তিনি। এরপর চোটে পড়েন হোল্ডার। তবে তারকা এই অলরাউন্ডার কী ধরনের চোটে পড়েছেন কিংবা সেরে উঠতে কতদিন সময় লাগবে তা নিশ্চিত করে জানায়নি দেশটির ক্রিকেট বোর্ড।

এক বিবৃতিতে সিডব্লিউসির প্রধান নির্বাচক ডেসমন্ড হেইন্স বলেন, জেসন (হোল্ডার) আমাদের দলের অভিজ্ঞ একজন ক্রিকেটার। সন্দেহাতীতভাবে তার অনুপস্থিতি আমাদের মাঠে ও মাঠের বাইরে ভোগাবে। দ্রুতই পুরোপুরি ফিট জেসনকে আবারও আমাদের সঙ্গে পাওয়ার জন্য মুখিয়ে আছি।

বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়ে দারুণ অবদান রাখাতে পারা হোল্ডারের জায়গায় কেবল একজন বোলারকেই বেছে নিয়েছে ক্যারিবিয়ানরা। তবে ডেথ ওভারে কার্যকরী বোলিং করার সুনাম রয়েছে ২৭ বছর বয়সী ওবেদ ম্যাকওয়ের। তার অন্তর্ভুক্তি নিয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক ডেসমন্ড হেইন্স বলেন, আমাদের দলে জেসন (হোল্ডার) একজন অভিজ্ঞ খেলোয়াড়। মাঠে ও মাঠের বাইরে অবশ্যই আমরা তার অনুপস্থিতি অনুভব করতে পারব। সামনের দিনে আমরা জেসনকে ফের পরিপূর্ণ ফিট অবস্থায় দলে দেখতে চাই।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, শাই হোপ, আন্দ্রে রাসেল, রোমারিও শেফার্ড, ওবেদ ম্যাকয়, আকিল হোসেইন, গুদাকেশ মতি, শেরফেন রাদারফোর্ড।

রিজার্ভ: কাইল মায়ার্স, ম্যাথিউ ফোর্ড, ফ্যাবিয়ান অ্যালেন, হেইডেন ওয়ালশ, আন্দ্রে ফ্লেচার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply