পটুয়াখালীতে ঘূর্ণিঝড়ে গাছচাপায় বৃদ্ধের মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীতে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঝড়ো হাওয়ায় গাছচাপায় জয়নাল হাওলাদার না‌মে (৭০) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মে) সকাল সাড়ে ৭টার দিকে জেলার দুমকী উপজেলার পাঙ্গা‌শিয়া ইউ‌নিয়‌নের ৯নং ওয়ার্ড নলদোয়া‌নি স্লুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে।‌

বিষয়টি নিশ্চিত করেছেন পাঙ্গাশিয়া ইউ‌নিয়নের চেয়ারম্যান মো. নজরুল গাজী। জানান, সকা‌লে যখন প্রচন্ডবে‌গে ঝ‌ড়ো হাওয়া ও বৃ‌ষ্টি হ‌চ্ছিল তখন জয়নাল হাওলাদার ও তার স্ত্রী বাসায় ছিলেন। ঘটনার সময় নিহতের স্ত্রী রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। আর জয়নাল ঘরের বারান্দায় বসে ছিলেন। এ সময় ঘরের পা‌শে থাকা দু‌টি বড় চাম্বল গাছ টি‌নের উপ‌র পড়লে তা জয়না‌লের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থ‌লেই তার মৃত্যু হয়। 

তিনি আরও জানান, ইউ‌নিয়‌নের ১, ২,৩ এবং ৯ নং ওয়ার্ডে কোনো আশ্রায়‌কেন্দ্র না থাকায় ওই চার‌টি ওয়া‌র্ডের বাসিন্দাদের আশ্রায়কেন্দ্রে নেয়া সম্ভব হয়নি। ফলে তারা সবাই ঝুঁকি নিয়ে নিজ বাসায় অবস্থান করছেন। 

জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম জানান, মোবাইল নেটওয়ার্ক সমস্যার কারনে অনেকের সা‌থে যোগা‌যোগ করা সম্ভব হচ্ছে না। এ বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

এ নিয়ে ঘূর্ণিঝড় রিমালের কারণে বিভিন্ন জেলায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ জনে। বরিশাল, চট্টগ্রাম ও ভোলা জেলায় মৃত্যু হয়েছে ৫ জনের।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply